জৈন্তাপুরে পুলিশের বিশেষ অভিযান, ৮ লাখ ৫২ হাজার ভারতীয় রুপিসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

জৈন্তাপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩০ আগস্ট ২০২২, ১২:৫১ পূর্বাহ্ণ | আপডেট: ২ বছর আগে

জৈন্তাপুর মডেল থানা পুলিশের এক বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ৮ লাখ ৫২ হাজার, ৯০ রুপি সহ উপজেলা সদর থেকে স্বামী-স্ত্রী ২জন কে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) রাত সাড়ে ৯ টার দিকে কমলাবাড়ি গ্রামের কালা মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয় ।
তাদের সাথে বাংলাদেশী মুদ্রা আর ১ লাখ ৬১ হাজার ৭শত ৭০ টাকা উদ্বার করা হয়েছে।
অভিযানে নেতৃত্ব দেন জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ সহ বিপুল সংখ্যক পুলিশ ফোর্স।
গ্রেফতারকৃত হলেন নরসিংদী জেলার রায়পুর থানার দক্ষিন মির্জাপুর গ্রামের বাসিন্দা মো:চান মিয়ার পুত্র আলী আহমদ (৩৫) ও তার স্ত্রী সাবিরুন নাহার (৩০)।

গ্রেফকারকৃত আলী আহমদ জৈন্তাপুর উত্তরা ব্যাংকের অফিস সহকারী হিসাবে কয়েক বছর পূর্বে কর্মরত ছিল। ব্যাংকের চাকুরী থেকে বিভিন্ন কারনে তাকে বরখাস্ত করা হয়েছে।

৩/৪ বছর থেকে সে জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের কমলা বাড়ি গ্রামের কালা মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছিল। অভিযান কালে তার নিকট থেকে উত্তরা ব্যাংকের অন্তত ৩০টা চেক বই উদ্বার করা হয়।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদ পেয়ে এই অভিযান পরিচালানা করা হয়েছে।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ জানান, গোপন সংবাদ পেয়ে আমরা অভিযান পরিচালনা করেছি। তিনি জানিয়েছেন আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে। অবৈধ ভাবে এই মুদ্রা প্রাচার ব্যবসার সাথে আরও কে কে জড়িত রয়েছে পুলিশ আটককৃতদের এই ব্যাপক ভাবে জিজ্ঞাসাবাদ করছে। তিনি বলেন, গ্রেফতারকৃতদের নিকট থেকে ভারতীয় ৮লাখ ৫২ হাজার ৯০ রুপি এবং বাংলাদেশী মুদ্রা ১লাখ ৬১ হাজার ৭শত ৭০ টাকা উদ্বার করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি