কানাইঘাট প্রতীক পেলেন যারা

কানাইঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ২০ মে ২০২৪, ৮:৩০ অপরাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের কানাইঘাট উপজেলায় ৪র্থ ধাপে প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

সোমবার (২০ মে) রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার কানাইঘাট উপজেলার চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ২জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন।

এরমধ্যে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী জসীম উদ্দিন ও হাফিজ মাওলানা আলতাফ হোসেনের ভুলবশত হলফনামায় মামলার তথ্য উল্লেখ না করার কারণে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এ ব্যাপারে তারা প্রার্থিতা ফিরে পেতে উচ্চ আদালতের শরণাপন্ন হয়েছেন।

চেয়ারম্যান পদে কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য শামসুজ্জামান বাহার (ঘোড়া), সিলেট জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ (মোটরসাইকেল), ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী বেলাল আহমদ (দোয়াত কলম), আবুল মনসুর চৌধুরী (হেলিকপ্টার), সাবেক ছাত্রনেতা খায়ের উদ্দিন চৌধুরী (টেলিফোন), খায়রুল আমিন (আনারস) ও এনামুল হক (কাপ পিরিছ) প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে খেলাফত মজলিশ নেতা মাওলানা খালেদ আহমদ (চশমা) ও সাবেক কাউন্সিলর মো. ফখর উদ্দিন শামীম (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকশানা জাহান (পদ্মফুল) প্রতীক পেয়েছেন।

এদিকে প্রতীক বরাদ্দের পরপরই প্রার্থীরা প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ, মাইকিং করে নির্বাচনী প্রচারণায় নেমে পড়েছেন।

উল্লেখ্য, ৪র্থ ধাপে আগামী ৫ জুন কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা দুই লাখ ১৮ হাজার ৯শ’ ১৩ জন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি