সিলেটের ১১ উপজেলায় সাধারণ ছুটি বুধবার

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৭ মে ২০২৪, ৫:০৭ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আগামীকাল বুধবার (৮ মে) সিলেট বিভাগের ১১ উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। সোমবার (৬ মে) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. কামরুজ্জামানের সই করা প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তবে, সিলেট সিটি করপোরেশনের আওতাধীন এলাকাসমূহ এ ছুটির আওতায় থাকছে না। শুধুমাত্র যেসব উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে, সেসব উপজেলা সাধারণ ছুটির আওতায় থাকবে।

সিলেট বিভাগের ১১টি উপজেলা হলো সিলেট জেলার সদর উপজেলা, বিশ্বনাথ, গোলাপগঞ্জ ও দক্ষিণ সুরমা, সুনামগঞ্জ জেলার দিরাই ও শাল্লা উপজেলা, মৌলভীবাজার জেলার জুড়ি, কুলাউড়া, বড়লেখা এবং হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ ও বানিয়াচং উপজেলা।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বলা হয়, অ্যালোকেশন অব বিজনেস অ্যামঙ দ্য ডিফারেন্ট মিনিস্ট্রিজ অ্যান্ড ডিভিশন্স-এর জনপ্রশাসন মন্ত্রণালয়ের অংশে ৩৭ নম্বর ক্রমিকের অনুবলে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা মোতাবেক ১৪১টি উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণের দিন অর্থাৎ ০৮ মে সংশ্লিষ্ট নির্বাচনি এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হলো।

এবার চার ধাপে ০৮ মে থেকে ০৫ জুন পর্যন্ত দেশের উপজেলাগুলোতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। প্রথম ধাপে আগামীকাল বুধবার (৮ মে) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি