জৈন্তাপুরে ভারতীয় ঔষধ সামগ্রীসহ গ্রেফতার ২

জৈন্তাপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ৭:০৪ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

ভারত থেকে চোরাই পথে আসা অবৈধ ঔষধ সামগ্রীর বড় চালান জব্দ ও চোরাচালানের সাথে জড়িত ২ জনকে গ্রেপ্তার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদ পেয়ে পুলিশ উপজেলা সদরের চাঙ্গগীল ব্রিজ সংলগ্ন সিলেট তামাবিল সড়কে এই অভিযান পরিচালনা করা হয়। জৈন্তাপুর মডেল থানার সাব-ইন্সপেক্টর শাহীদ মিয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।

এ সময় চাঙ্গগীল এলাকায় ব্যাটারি চালিত টমটম গাড়ি তল্লাশি করে ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মূল্যবান ঔষধ সামগ্রী জব্দ করা হয়। যাহার বর্তমান বাজার মূল্য আনুমানিক ৮ লক্ষ টাকা।

এসময় চোরাচালানের সাথে জড়িত ২ জন হলেন, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার চন্দ গ্রামের বাসিন্দা জমরোদ মিয়ার ছেলে ফয়জুল করিম মিন্টু (৪২) এবং জৈন্তাপুর আসামপাড়া আদর্শ গ্রামের সবুজ মিয়ার ছেলে সোহেল আহমদ (২৩) নামে ২ জন আসামীকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম (পিপিএম) বলেন, গোপন সংবাদ পেয়ে পুলিশ এই অভিযান পরিচালনা করে। অভিযানে বেশকিছু ভারতীয় অবৈধ ঔষধ সহ ২জন কে আটক করা হয়েছে।

তিনি জানান, জৈন্তাপুর সীমান্তবর্তী এলাকায় চোরাচালান সহ ভারতীয় অবৈধ পণ্য ব্যবসা বন্ধে আইন-শৃঙ্খলা বাহিনী অপরাধ নিয়ন্ত্রণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। অবৈধ ভাবে ভারতীয় ব্যবসার সাথে জড়িত চোরাকারবারিদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। তিনি চোরাচালান ব্যবসার সাথে জড়িত ব্যক্তিদের বিষয়ে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি