বন্দরবাজারে পুলিশের অভিজান, আটক ৫

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২১, ১১:৫৩ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সিলেট নগরীর বন্দরবাজার এলাকায় অভিযান চালিয়ে জুয়াড়ি ও মাদকসেবীসহ ৫ জনকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। রোববার রাত ৯টায় পূর্ব বন্দরবাজারের পুরাতন জেল স্টাফ কোয়ার্টার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লাউড়েরগড়ের কিতাব আলীর ছেলে আবুল কালাম (তীর কালাম), নেত্রকোনা জেলার নোয়াগাঁওয়ের মৃত জোনাব আলীর ছেলে রাসেল, রংপুরের মিঠাপুকুর উপজেলার কিতাব উদ্দিনের ছেলে জিকরুল ইসলাম, বিশ্বনাথের পঁচারগাঁও গ্রামের মৃত ইয়াদ আলীর ছেলে আব্দুর রহমান এবং কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার মখলিছুর রহমানের ছেলে ইউসুফ আলী।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ৯টায় নগরীর পূর্ব বন্দরবাজারের পুরাতন জেল স্টাফ কোয়ার্টার এলাকায় অভিযান চালান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ।

এ সময় তীর খেলার সরঞ্জামসহ তীর কালাম, রাসেল ও ইউসুফ নামের তিন জুয়াড়ি এবং দশ পুড়িয়া গাঁজাসহ আব্দুর রহমান ও জিকরুল নামের দুই মাদকসেবীকে আটক করা হয়। আটকের পর তাদের কোতোয়ালি থানায় নিয়ে যাওয়া হয়। আজ তাদের আদালতের প্রেরণ করা হবে বলে জানা গেছে। অভিযানে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানার এসআই দেলোয়ার হোসেন।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি অভিযান চালিয়ে তিন জুয়াড়ি এবং দুই মাদকসেবীকে আটক করতে সক্ষম হই। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও আইনী প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি