ফেইসবুকের পোস্ট কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষ : আহত ৮

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২১, ১০:০২ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সিলেট সদর উপজেলার মোগলগাঁওয়ে দু’পক্ষে সংঘর্ষে কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৬জানুয়ারি) রাতে ইউনিয়নের লামকাজী পূর্বপারে এ সংঘর্ষ হয়।

জানা গেছে, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন নিজ ফেইসবুক আইডি থেকে ইউনিয়নের উন্নয়ন বিষয়ে একটি পোস্ট করেন। তার এই পোস্টের বিরুদ্ধে নানান ধরনের কুরুচীপূর্ণ কমেন্ট করেন বিএনপি ও জামাতের নেতাকর্মীরা।

একপর্যায়ে মঙ্গলবার রাত ১০টায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন ইউনিয়নের লামাকাজি পূর্বপার গেলে এ নিয়ে কথা কাটাকাটি শুরু করেন বিএনপি পন্থী প্রবাসী কাহের মিয়া।

খবর পেয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তি আছন মিয়া ও আমির আহমদ মোস্তফা দুই পক্ষকে শালিসের মাধ্যমে সমাধানকরে দেওয়ার আশ্বাস দেন। এর কিছুক্ষণ পরই ইউপি চেয়ারম্যানের লালিত সন্ত্রাসী ছাত্রদল কর্মী অপু’র নেতৃত্বে একদল লোক ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন ও তার লোকজনের উপর সশস্ত্র হামলা চালায়। হামলায় উভয়পক্ষে ৮ জন আহত হয়।

আহতরা হচ্ছেন-ইউপি চেয়ারম্যানের গাড়ি চালক গোলাম রহমান (৫৫),পথচারী সুহেল আহমদ (৩৮), জুয়েল আহমদ (৩৪), জফির মিয়া (৪০), তাজউদ্দিন (৩৮)।এদেরকে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়। আহত অন্যদের নাম জানা যায়নি। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেরে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

ঘটনার বিষয়ে জানতে মোগলগাও ইউপি চেয়ারম্যান মো. হিরন মিয়াকে ফোন দিলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- ঘটনায় এখনো কোন মামলা হয়নি। ঘটনাটি স্থানীয়ভাবে সালিশে মিমাংসার চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি