জৈন্তাপুরে বিদ্যুৎ বিভ্রাট, এলাকাবাসীর প্রতিবাদ

জৈন্তাপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১ এপ্রিল ২০২২, ৯:৩৮ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

শতভাগ বিদ্যুতায়িত উপজেলা জৈন্তাপুরে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ঘন ঘন লোডশেডিং এবং ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ বিহিন রাখার প্রতিবাদে দরবস্ত বাজারে নাগরিক সমাজের প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

শুক্রবার (১ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় জৈন্তাপুর উপজেলা দরবস্ত ইউনিয়নের সচেতন নাগরিক সমাজের আয়োজনে দরবস্ত বাজারের পূবালী ব্যাংকের সম্মুখে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্তৃক শতভাগ বিদ্যুতায়িত উপজেলা জৈন্তাপুরে ঘন ঘন লোড শেডিং ও মেরামতের নামে ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ বিহীন রাখার কারনে প্রতিবাদে সভা অনুষ্ঠিত।

বিশিষ্ট মুরব্বী হাফিজ আহমদ সাহেবের সভাপতিত্বে ছাত্রনেতা মামুনুর রশিদদের পরিচালনায় বক্তব্য রাখেন দরবস্ত ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি এরশাদুল আলম চৌধুরী, জৈন্তাপুর উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য শামিম আহমদ। এছাড়া আরও বক্তব্য রাখেন বিভিন্ন গ্রামের বিশিষ্ট মরবীগণ।

সভায় বক্তরা বলেন, সামনে পবিত্র রমজান মাস শুরু হবে।

এদিকে জৈন্তাপুর উপজেলা সর্বপ্রথম সিলেট বিভাগের শতভাগ বিদ্যুতায়িত উপজেলা ঘোষনা করা হয়। কিন্তু বিদ্যুতায়িত হলে কি হবে। মেরামত নামে ঘন্টার পর ঘন্টা, কারনে অকারনে ঘন ঘন লোড শেডিং দিয়ে জন দূর্ভোগ সৃষ্টি করে আসছে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২। আমরা লোড শেডিং এর প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে আঘত রমজান মানে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবী জানাই। যদি আগামী রমজান মাসে বিদ্যুতের দূর্ভোগ পড়তে হয় সে জন্য সিলেট তামাবিল মহাসড়কের যান চলাচল বন্ধ করে দেওয়া হবে। সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির জিএমকে অপসারনের দাবীতে জৈন্তাপুরবাসী আন্দোলনে নামবে বলে জানান বক্তারা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি