কুলাউড়ায় নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন

কুলাউড়া প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৬ মার্চ ২০২৪, ৩:০৪ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

মৌলভীবাজারের কুলাউড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীনতা দিবসের প্রথম প্রহরেই কুলাউড়ায় শহিদদের শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শুরু হয় বাংলাদেশের জন্মদিন উদযাপন।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৬ টায় স্বাধীনতা সৃতিসৌধে মৌলভীবাজার ২ কুলাউড়া আসনের জাতীয় সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেলের পক্ষে ও উপজেলা প্রশাসনসহ নানা শ্রেণির মানুষের ফুলে ফুলে ঢেকে যায় শহিদ মিনারের পুরো বেদি।

পরে সকাল ১১ টায় জেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব , দেশের উন্নয়ন বিষয়ক আলোচনা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো: মেহেদী হাসান, স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা : ফেরদৌস আক্তার, সাবেক কমান্ডার সুশীল চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, মাসুক মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাধারণ সম্পাদক এমদাদুল হক সুলতান,
এ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো জসিম উদ্দিন, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা আবুল বাশার, বীর মুক্তিযোদ্ধা সুশীল সেন গুপ্ত, সাংবাদিক খালেদ পারভেজ বখস, মহি উদ্দিন রিপন প্রমুখ।

সভাশেষে উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা (ভার.) আবুল বাসারের পরিচালনায় শিশু একাডেমি ও শিল্পকলা একাডেমি আয়োজিত শিশু ও কিশোরদের মধ্যে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দরা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি