স্বাধীনতাবিরোধী শক্তি শাল্লায় হামলা করেছে

সুনামগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৫ মার্চ ২০২১, ৯:১৭ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক বলেছেন, স্বাধীনতার বিরোধী শক্তিরাই শাল্লায় এমন হামলা করছে। স্বাধীনতার বিরোধী শক্তি যারা আছে, তারাই এমন অপকর্ম করে। এরকম ঘটনা খুবই নিন্দনীয়। আমরা এদেরকে ঘৃণা করি। এ হামলার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে বলে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে সুনামগঞ্জের শাল্লায় সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্ত গ্রাম নোয়াগাঁও পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, সব ধর্মেই বলা আছে কেউ কারও ক্ষতি করবে না। আমি মনে করি, যারা এই হামলা করেছে তারা কোনো ধর্মের লোক না। ধর্মের লেবাস পরে তারা এ অপকর্ম করেছে।

পরিদর্শনকালে প্রতিমন্ত্রী ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সদস্যদের সঙ্গে কথা বলেন। পরে স্থানীয় নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে ক্ষতিগ্রস্ত ১৫০টি পরিবারকে ৩০ কেজি করে চাল ও ৯০টি পরিবারকে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন, শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি