সিসিকের বিশেষ কর্মসূচি, সবাই পাবেন মর্ডানা

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২২, ৯:৩৭ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সিলেট নগরীতে যারা এখনো করোনা টিকার প্রথম ডোজ নেননি তাদেরকে দ্রত সুরক্ষা এপসে (www.surokkha.gov bd) রেজিষ্ট্রেশন করে টিকা গ্রহণ করতে অনুরোধ জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ। কোভিড-১৯ এর টিকার প্রথম ডোজ প্রদানে বিশেষ কার্যক্রম হাতে নিয়েছে সিসিক নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৯ ফেব্রুয়ারি (শনিবার) থেকে ২৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) পর্যন্ত সকাল ৯টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত সিলেট সিটি কর্পোরেশনের চলমান টিকাকেন্দ্র সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে টিকার প্রথম ডোজ দেয়া হবে।

বিজ্ঞপ্তিতে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন জানান, যারা রেজিষ্ট্রেশন করেছেন, মোবাইলে টিকা গ্রহণের বার্তাও পেয়েছেন কিংবা মোবাইলে বার্তা পাননি তারা সকলেই স্বাস্থ্যবিধি মেনে কেন্দ্রে গিয়ে টিকা গ্রহণ করতে পারবেন। টিকা প্রদানের বিশেষ এই কর্মসূচীতে প্রথম ডোজ হিসেবে মর্ডানা টিকা দেয়া হবে।

তবে, আগামী ২১ ফেব্রুয়ারি আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে টিকাদান কর্মসূচী বন্ধ থাকবে।

এদিকে, যারা ফাইজারের ১ম ডোজ টিকা গ্রহণ করেছেন, নির্ধারিত সময় হয়েছে কিন্তু এখনো ২য় ডোজ গ্রহণ করেননি তারা আগামী ১৯ ফেব্রুয়ারি (শনিবার) ও ২০ ফেব্রুয়ারি (রবিবার) তারিখে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে স্বাস্থ্যবিধি অনুসরণ করে টিকা গ্রহণ করতে বিজ্ঞপ্তিতে অনুরোধ জানান। এরপর থেকে ফাইজারের টিকাদান বন্ধ থাকবে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি