সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২১, ৬:৩৬ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সিলেট জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ অফিসার ফোর্সের কর্মতৎপরতা বৃদ্ধির পাশাপাশি তাদের সামগ্রিক কল্যাণ নিশ্চিত করার লক্ষে ডিসেম্বর মাসের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সভাপতিত্ত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমানের পরিচালনায় বুধবার (২০ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টায় জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে অনুষ্টিত হয়।

মাসিক কল্যান সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো: মাহবুবুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়,অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) আনিছুর রহমান খান,সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) নজরুল ইসলাম পিপিএম,সহকারী পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) মো: আব্দুল করিম সকল থানার অফিসার ইনচার্জ সহ অন্যান্য ইউনিটের অফিসার-ফোর্স। কল্যান সভায় জেলার আইন শৃংখলা স্বাভাবিক রাখতে এবং অফিসার ফোর্সের সার্বিক কল্যাণের লক্ষে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়।পাশাপাশি ডিসেম্বর মাসের ভাল কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সদের কে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

বিকাল ৩টায় পুলিশ সুপার এর সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্টিত হয়। এতে ডিসেম্বর মাসের জেলার সার্বিক অপরাধ পরিসংখান পর্যালোচনা সহ মামলা তদন্তের সার্বিক অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

পরে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ডিসেম্বর মাসের জেলার সার্বিক আইন শৃংখলা ভাল থাকায় এবং মামলা তদন্তসহ সার্বিক বিষয়ে প্রনিধানযোগ্য অগ্রগতি থাকায় সবাইকে ধন্যবাদ জানান।

পাশাপাশি চলমান পৌরসভা নির্বাচন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবাইকে সর্বোচ্ছ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করতে নির্দেশ দেন পুলিশ সুপার।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি