সিলেটে বিভাগে এক বছরে করোনায় মৃত্যু ২৭৯

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৬ মার্চ ২০২১, ৯:৪১ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সিলেট বিভাগে গত বছরের ১০ মার্চ থেকে এ বছরের ৬ মার্চ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ২৭৯ জনের মৃত্যু হয়েছে। জেলার বিভিন্ন হাসপাতালে ৩৫ জন করোনা রোগী এখন চিকিৎসাধীন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৭ জন এবং আক্রান্ত হয়েছেন আরও ৯ জন।

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য জানান। তিনি বলেন, ‘সিলেটে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক অবস্থায় রয়েছে। রক্ষা পেতে হলে সচেতনার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলা খুবই জরুরি। সেইসঙ্গে সতর্ক থেকে চলাফেরা করতে হবে।’

জানা যায়, গত ২৪ ঘণ্টায় সিলেটে শনাক্ত ৯ জনের মধ্যে সিলেট জেলায় ২ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে একজন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন আরও দুই জন।

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, শনিবার (৬ মার্চ) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৬ হাজার ৩৭৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৮৬৬ জন। সুনামগঞ্জে ২ হাজার ৫৫৭ জন, হবিগঞ্জে ২ হাজার ৬ জন এবং মৌলভীবাজারে এক হাজার ৯৪৬ জন রয়েছেন। এছাড়া এখন পর্যন্ত সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৭০৯ জন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি