ভাড়াটিয়াদের তথ্য থানায় জমা দেয়ার আহ্বান

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১২:০৮ পূর্বাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সকল বাসার মালিকগণের প্রতি ভাড়াটিয়া তথ্য ফরম পুরণ করে থানায় জমা দেয়ার আহ্বান জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. নিশারুল আরিফ।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩ টায় দক্ষিণ সুরমা থানার চলতি ফেব্রুয়ারি মাসের ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের শুরুতে বিগত মাসের ওপেন হাউজ ডে-তে উত্থাপিত প্রস্তাবনা সমূহ পর্যালোচনা করে তা সমাধান করা হয়েছে বলে জানানো হয়। পরবর্তীতে অত্র এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন।

এসময় স্থানীয়রা যানজট নিয়ে প্রশাসনের করণীয় সম্পর্কে জানতে চাইলে এসএমপি কমিশনার বলেন- সিলেটে বর্তমানে যানযট সমস্যা একটু বেশি তার কারণ হচ্ছে উন্নয়ন পক্রিয়া চলমান। একটি এলাকায় যখন উন্নয়ন কার্যক্রম চলমান থাকে তখন রাস্তাঘাট সংকীর্ণ হয়ে যায় এর ফলে যানযট সৃষ্টি হয়। তবে এই সমস্যা সাময়িক উল্লেখ করে জনগণ একটু সচেতন হলে এটা অনেকটা কমে যাবে বলে তিনি জানান।

পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ-অপরাধ) মো. এহসান চৌধুরী পিপিএম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম, থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি