বিশ্বনাথে প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া পুরষ্কার বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৭ মে ২০২৩, ৮:১০ অপরাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া উৎসবের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে এ পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য ও আ.লীগ নেতা অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, ডেইলি সিলেট সংবাদ ডটকমের প্রকাশক ও যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ মোহাব্বত শেখ ও বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর রাজুক মিয়া রাজ্জাক।

অনুষ্ঠানে বক্তারা বলেছেন, খেলাধুলা শারিরিক ও মানষিক বিকাশে একটি বিশাল মাধ্যম। ইতিমধ্যে বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দের কাজে কর্মে একটি নান্দনিক ও মডেল প্রেসক্লাবে রুপান্তরিত হয়েছে। তারা যেমন সাংবাদিকতায় বিশ্বনাথে মানুষের জন্য উল্লেখযোগ্য ভূমিকা রাখছেন, তেমনি সুস্থ মন মানষিকতায় নিজেদের তৈরি করছে। আমরা চাই সাংবাদিকতায় সেই সুস্থ মন মানষিকতাকে কাজে লাগিয়ে এ জনপদকে আরও এগিয়ে যাবে।

প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের’র (সমকাল) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীন সোহেল’র (শুভ প্রতিদিন) পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চাউলধনী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনহার আলী, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম, দশপাইকা আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শেখ শওকত আলী ইমন। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি মো. কামাল হোসেন (যায়যায়দিন)। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মিছবাহ উদ্দিন (আমার সংবাদ), অর্থ সম্পাদক আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), দপ্তর সম্পাদক আব্দুস সালাম (ইনকিলাব), প্রচার সম্পাদক মশাহিদ আলী (শ্যামল সিলেট), নির্বাহী সদস্য আশিক আলী (যুগান্তর), শুকরান আহমদ রানা (সকালের সময়), বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ)।

উল্লেখ্য, ‘সুস্থ দেহ সুস্থ মন-খেলাধুলা কিছুক্ষণ’ এ স্লোগানকে সামনে রেখে গত ২৭ ফেব্রুয়ারি থেকে ১১ মার্চ পর্যন্ত বিশ্বনাথ প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হয়। দুই সপ্তাহব্যাপী এ ক্রীড়া উৎসবে ৭টি ইভেন্টে বিজয়ীরা হলেন, ক্যারাম এককে চ্যাম্পিয়ন টুনু তালুকদার, রানার্স আপ মো. কামাল হোসেন, ক্যারাম দ্বৈততে চ্যাম্পিয়ন কামাল-সালাম জুটি, রানার্স আপ আশিক-আক্তার জুটি, দাবায় চ্যাম্পিয়ন নবীন সোহেল, রানার্সআপ শুকরান আহমদ রানা, গাফলা এককে চ্যাম্পিয়ন জাহাঙ্গীর আলম খায়ের, রানার্স আপ মশাহিদ আলী, লুডু এককে চ্যাম্পিয়ন মো. কামাল হোসেন, রানার্সআপ আব্দুস সালাম, কলব্রিজে চ্যাম্পিয়ন মো. কামাল হোসেন, রানার্সআপ নবীন সোহেল ও ফুটবলে সেরা গোলদাতা মিছবাহ উদ্দিন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি