নির্বাচনী তফসিলকে স্বাগত জানিয়ে হকৃবি উপাচার্য ও শিক্ষকবৃন্দের বিবৃতি

প্রেস বিজ্ঞপ্তি;
  • প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২৩, ২:৪৪ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবদুল বাসেত ও বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের সপক্ষের শিক্ষকবৃন্দ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়েছেন। নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে দেয়া এক বিবৃতিতে শিক্ষকবৃন্দ জানান, ‘গতকাল ১৫ নভেম্বর (বুধবার) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২০২৪ সালের ৭ জানুয়ারি। হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবদুল বাসেত ও মুক্তিযুদ্ধের সপক্ষের শিক্ষকবৃন্দ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের যে তফসিল ঘোষণা করা হয়েছে তাকে স্বাগত জানাচ্ছেন’।

তারা আরও উল্লেখ করেন, ‘নির্বাচনী তফসিল ঘোষণার মাধ্যমে ইতিমধ্যে নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক করার সব ধরনের উদ্যোগ নির্বাচন কমিশনের পক্ষ থেকে গ্রহণ করা হয়েছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের জনগণ সকল উদ্বেগ, উৎকণ্ঠা ও অস্বস্তি পরাভূত করে নির্ভয়ে আনন্দমুখর পরিবেশে ভোটকেন্দ্রে এসে অবাধে মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করবেন’।

স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের প্রতি সম্মান জানিয়ে অবাধ-সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে জনআকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে বাংলাদেশের নির্বাচন কমিশন ও সরকারের প্রচেষ্টাকে এগিয়ে নিতে সবাইকে আহ্বান জানান শিক্ষকবৃন্দ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি