নারীর মাথায় এসআই’র গুলি!

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩, ৭:৪৬ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

পাসপোর্ট যাচাইয়ের জন্য থানায় গেছেন এক নারী। আর সেখানেই তার মাথায় গুলি চালিয়ে দিয়েছেন এসআই। এমনই এক ঘটনার খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী থানায় সিরিয়ালের জন্য বসে ছিলেন। এ সময় তার থেকে কয়েক ইঞ্চি দূরে এক এসআই তার বন্দুক নাড়াচাড়া করছিলেন। এ সময় আচমকা সেটি থেকে একটি গুলি বের হয়ে নারীর মাথায় বিদ্ধ হয়। আর সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

এ ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। আর ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের আলীগড়ে।

প্রতিবেদনে বলা হয়েছে, গুলিবিদ্ধ ওই নারীর নাম ইশরাত। গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গেই তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার ভারতীয় সময় ২টা ৫০ মিনিটে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর অভিযুক্ত এসআই পলাতক রয়েছেন। তার নাম মনোজ শর্মা। গুলিবিদ্ধি নারীর পরিবারে অভিযোগ, পাসপোর্ট যাচাইয়ের জন্য ওই এসআই টাকা চেয়ে হয়রানি করছিলেন। এরপর তর্কাতর্কির এক পর্যায়ে তার মাথায় গুলি করা হয়।

ভিডিওতে দেখা যায়, ইশরাত থানায় দরজার সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় থানার এক কর্মকর্তা মনোজের হাতে একটি পিস্তল তুলে দেন। তিনি পিস্তলটি পরিষ্কার করার সময় সেটি থেকে গুলি বের হয়ে ওই নারী গুলিবিদ্ধ হন।

আলীগড়ের সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ (এসএসপি) কালানিধি নাইথানি জানান, গুলি ওই নারীর মাথার পেছনে বিদ্ধ হয়েছে। দায়িত্বে অবহেলার জন্য ওই এসআইকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি