দোয়ারাবাজারে সন্ত্রাসী কায়দায় দোকান ভাঙ্গচুর-লুটপাট

দোয়ারাবাজার প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২২, ২:১০ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সুনামগঞ্জের দোয়ারাবাজারের নরসিংপুর ইউনিয়নে সন্ত্রাসী কায়দায় নিরীহ পরিবারের দোকানে হামলা,ভাঙচুর ও লুটপাটের তাণ্ডব চালানো হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১ ঘটিকায় উপজেলার নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোয়ারাবাজার থানায় ১২ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী দোকান মালিক।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,উপজেলার নরসিংপুর ইউনিয়নের সুনাইত্যা গ্রামের ব্যবসায়ী মৃত আছকির আলী’র পুত্র আলী আকবরের সাথে নির্বাচনী বিরোধ কালাপশি গ্রামের জমির আহমদের পুত্র শামীম আহমদ,সিরাজপুর গ্রামের মৃত মখলিছ আলী’র পুত্র মনোয়ার আলী মনর গংদের সাথে। এরই জেরেধরে সোমবার সকালে শামীম আহমদ গংদের নেতৃত্বে একদল অস্ত্র ধারী লাঠিয়াল বাহিনী আলী আকবরের দোকানে হামলা চালায়। এসময় দোকান ঘরটির দেয়াল ভাঙচুর ও লুটপাটের তাণ্ডব চালানো হয়েছে। যার লাইভ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়।

অভিযোগে সূত্রে আসামীরা হলেন, শামীম আহমদ,মনোয়ার আলী,আতিক মিয়া,আহমদ,নুর আহমদ,শহীদ আলী,এখলাছ মিয়া,ছাদিক মিয়া,মুজিব মিয়া,ইকবাল হোসেন,লিয়াকত আলী।

এ ব্যাপারে দোয়ারাবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, আমি দোকান ঘরটি ভাঙ্গচুর করতে বাধা দেই, তারা আমার কথা অমান্য করে দোকান ঘরটি ভাঙ্গচুর করে মালামাল নিয়ে যায়। তখন আমি মোবাইল দিয়ে ভাংঙ্গচুরের একটি ভিডিও লাইভ করেছি তখন ভিডিও লাইভ করতেও আমাকে বাধা দেওয়া হয়েছিল। ঘটনার ভিডিও সংরক্ষিত রয়েছে।

এ ব্যপারে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, এ ব্যপারে থানায় অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনী ব্যবস্তা নেয়া হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি