তরুণী গণধর্ষণ মামলায় ৫ দিনের রিমান্ডে তারেক

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০, ৪:৫২ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

সি‌লে‌টের এম‌সি ক‌লে‌জ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষ‌ণের ঘটনায় এজাহারভুক্ত আসামি তারেকুজ্জমান তারেককেও ৫ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। বিকাল ৪টায় তাকে সিলেটের সিএমএম আদালতে হাজির করা হয়।

এসময় মামলার তদন্ত কর্মকর্তা ইন্দ্রনীল ভট্টাচার্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে তা বিবেচনায় নিয়ে বিচারক মো. আবুল কাশেম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে দুপুরে আরেক আসামী মাহফুজুর রহমান মাসুমকে আদালতে নেয়া হলে তাকেও ৫ দিনের রিমান্ড দেন আদালত। এ নিয়ে মামলায় আটক ৮ আসামীকেই ৫ দিন করে রিমান্ডে নেয়া হলো।

বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার অমূল্য কুমার চৌধুরী।

এদিকে প্রথম থেকে এ মামলায় আসামি পক্ষের কোন আইনজীবী আদালতে উঠেন নি। এ ব্যপারে আদালতে না ওঠার ব্যপারে দৃঢ় প্রতিজ্ঞ আইনজীবীরা। পুণ্যভূমি সিলেটের মাটিকে কলুষমুক্ত ও আসামীদের শাস্তি নিশ্চিত করতে আইনজীবীরা আসামীপক্ষের হয়ে আদালতে না দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. নওশাদ আহমদ চৌধুরী।

সি‌লে‌টের এম‌সি ক‌লে‌জ ছাত্রাবাসে আলোচিত গৃহবধূ ধর্ষ‌ণের ঘটনায় এ পর্যন্ত ৮ জন গ্রেপ্তার হয়েছেন। এর মধ্যে এজাহারভুক্ত ৬ জন ছাড়া আটক বাকি দুজনকেও এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তার আসামিরা হলো- সাইফুর রহমান, মাহমুদুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল হাসান, মাহফুজুর রহমান মাসুম, রাজন, আইনুদ্দিন ও সর্বশেষ তারেক। যারা সবাই রিমান্ডে রয়েছেন

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি