জগন্নাথপুরে তরুণী ধর্ষণ: প্রধান আসামী শামীম গ্রেপ্তার

প্রতিনিধি, জগন্নাথপুর ;
  • প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০, ৬:২৩ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

সুনামগঞ্জের জগন্নাথপুরে তরুণী ধর্ষণ ও তাঁর বৃদ্ধ বাবাকে মারধরের ঘটনার প্রধান আসামী শামীম আহমদকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার বিকাল চারটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার বেততলা গ্রাম থেকে ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। অভিযানকালে জগন্নাথপুর থানার একদল পুলিশ উপস্থিত ছিলেন।

জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মোছলেহ উদ্দিন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, ডিবি পুলিশের সহযোগিতায় জগন্নাথপুর থানা পুলিশ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে। তাকে জগন্নাথপুর থানায় নিয়ে আসা হচ্ছে।

প্রসঙ্গত, গত সোমবার (৫ অক্টোবর) রাত ১ টায় গোতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদসহ কয়েক বখাটে আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে আনোয়ার মিয়ার মেয়ের খোঁজ করে। মেয়েকে না পেয়ে আনোয়ার মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে লোহার রড দিয়ে পিটায়। আনোয়ার মিয়ার স্বামী পরিত্যক্তা মেয়ে গোঁতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদের বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ এবং তার ভয়ে বাড়ি ছেড়ে থাকার অভিযোগে তরুণী ও তার বাবা শামীম আহমদসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলার প্রধান আসামি শামীম আহমদ ঘটনার পর থেকেই পলাতক ছিল। তবে এ ঘটনায় পুলিশ আরও ৫ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি