উন্নয়নে শেখ হাসিনার সরকারকে পুনঃনির্বাচিত করতে হবে: শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ণ | আপডেট: ২ বছর আগে

জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও স্থানীয় সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে থাকতে হবে। বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক কার্যক্রম প্রতিরোধ করে দেশের তরে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। সোমবার বিকেলে সিলেটের বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সামনে নির্বাচন আসছে। সেই নির্বাচনে নৌকার মাঝিকে নির্বাচিত করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। কারণ আওয়ামী লীগের হাতেই নিরাপদ বাঙালী জাতি ও বাংলাদেশ। এটা ভুলে গেলে হবে না। আর আওয়ামী লীগ সরকার মানে দেশের উন্নয়ন বারংবার।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে শফিক চৌধুরী আরও বলেন, আওয়ামী লীগ হচ্ছে অভিভাবক সংগঠন। অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে আওয়ামী লীগের নির্দেশনার বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। সেমতেই সবাইকে চলতে হবে। আওয়ামী লীগের নেতৃত্বে দল পরিচালিত করে দলকে শক্তিশালী করতে হবে। আর দল শক্তিশালী হলে সকল অপশক্তিকে সহজেই মোকাবেলা করা সম্ভব।

পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালালের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক আলতাব হোসেন ও মহব্বত আলীর যৌথ পরিচালনায় ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান চৌধুরী জগলু, তথ্য ও গবেষণা সম্পাদক মবশ্বির আলী, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ, সহ-সভাপতি সমছু মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন।

এছাড়াও আরও বক্তব্য রাখেন উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুহিবুর রহমান সুইট, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সদস্য সাইদুল ইসলাম। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পৌর আওয়ামী লীগের সদস্য মামুনুন রশিদ সোহাগ। আলোচনা সভা শেষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি