ইউপি নির্বাচন: অস্ত্র উদ্ধার অভিযানে গ্রেপ্তার ২

জগন্নাথপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২১, ৬:১৯ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সুনামগঞ্জের জগন্নাথপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সকল প্রকার নির্বাচনী সহিংসতা এড়াতে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে নেমেছে পুলিশ। শুক্র ও শনিবার এ দুই দিনে পৃথক অভিযানে একটি বন্দুক, একটি দেশীয় পাইপগান উদ্ধার করা হয়েছে।

আটক করা হয়েছে দুজনকে। গ্রেপ্তারকৃতদের রোববার (১৫ নভেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

থানা পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধরের নেতৃত্বে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরীসহ একদল পুলিশ উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের আটঘর গ্রামে অভিযান চালিয়ে আরশ আলী (৪৩)কে আটক করা হয়। এ সময় তাঁর তথ্যমতে একটি পুরাতন একনলা বন্দুক উদ্বার করা হয়। বোরবার আদালতের মাধ্যমে আরশ আলীকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়। তিনি আটঘর গ্রামের আব্দুর গফুরের ছেলে।

অপরদিকে শুক্রবার বিকেলে উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বেতাউকা গ্রাম থেকে বকুল মিয়া (৩০) নামের এক যুবক দেশীয় তৈরী এক পাইপগানসহ পুলিশ গ্রেপ্তার করে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী সহিংসতা প্রতিরোধে অস্ত্র উদ্ধার শুরু হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি