দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ১০:০০ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সর্বশেষ তথ্য অনুযায়ী ৩ জনের মৃত্যুর হয়েছে। বিকেল (শুক্রবার) সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মোগলাবাজার থানার ওসি রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেনে, দক্ষিণ সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে একটি অটোরিকশা সিলেট থেকে গহরপুর যাওয়ার পথে বিপরীতমুখী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ এক যাত্রী নিহত হন। পরে রাত ৮টার দিকে রেজাউল আহমদ নামের আরেকজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন, সিএনজি শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর বালাগঞ্জ ও গহরপুর শাখার সভাপতি আব্দুল জলিল।

এর আগে ঘটনাস্থলে নিহত ২ জনের মধ্যে একজনের নাম বাবুল মিয়া (৬৫)। তিনি ওই অটোরিকশার চালক বলে ধারণা করা হচ্ছে। তার বাড়ি বালাগঞ্জ উপজেলার চরলাপুর গ্রামে। অপর নিহতের নাম মো. আনহার। তিনি বালাগঞ্জের গহরপুর এলাকার আজমল আলীর ছেলে।

এদিকে দুর্ঘটনায় আহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন সোনা মিয়া (২২), তার চাচাতো বোন সুজিনা (২২) ও মামাতো ভাই আলাউদ্দিন (২৬)। তাদের বাড়ি বালাগঞ্জ উপজেলার গহরপুর মাদ্রাসাবাজার এলাকায়। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানিয়েছেন তাদের স্বজন শাহার মিয়া। এছাড়া আহত সবার বাড়ি বালাগঞ্জ উপজেলায়।

এদিকে অটোরিকশাটিতে নারী শিশুসহ মোট ৬ জন ছিলেন। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা: আফসানা জাকিরা বলেন. আমাদের হাসপাতালে মৃত অবস্তায় ২ জনকে নিয়ে আসা হয়। রাত ৮টার সময় রেজাউল আহমদ নামের ১ জন মারা গেছেন। চিকিৎসাধীন ৩ জন রয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি