স্বাধীনতা আমাদের সবচেয়ে বড় অর্জন: সিলেটের ডিসি

গোলাপগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ৯:৫৪ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেটের গোলাপগঞ্জে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে যোগদান করেন সিলেটের জেলা প্রশাসক মুহাম্মদ মজিবর রহমান।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে তিনি গোলাপগঞ্জ সদর ইউনিয়নের রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট ও ইতিহাস সম্পর্কে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, স্বাধীনতা আমাদের সবচেয়ে বড় অর্জন। মুক্তিযুদ্ধের ইতিহাস আমাদের নতুন প্রজন্মকে জানাতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে একটি আত্মমর্যাদাশীল জাতী গঠনে আমাদের কাজ করতে হবে।

প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক লায়েছুর রহমান উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মান্নান, উপজেলা সহকারী কমিশনার ভূমি অভিজিৎ চৌধুরী, সদর ইউনিয়নের চেয়ারম্যান তমজ্জুল আলী, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের কমান্ডার শফিকুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহি উদ্দিন জাকারিয়া চৌধুরী।

এরপর উপজেলা সমাজসেবা বিভাগের উদ্যোগে ভিক্ষুক পূর্ণবাসন কর্মসূচিতে তিনি যোগদান করে ৩জন ভিক্ষুককে ভ্যানগাড়ি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর শাফি চৌধুরী এলিম, উপজেলা কৃষি অফিসার মাশরেফুল আলম, উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাসান, উপজেলা সমাজসেবা অফিসার মুহাম্মদ নুরুল হক, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি সাংবাদিক আব্দুল আহাদ, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান।

এরপর বিকাল ৪টায় তিনি উপজেলা পরিষদ মাঠ সংলগ্ন সবজি ক্ষেত উদ্বোধন করেন। এছাড়া জেলা প্রশাসক বিকেলে ঢাকাদক্ষিণ ইউপির সুনামপুর আশ্রয়ণ প্রকল্পের অধিবাসীদের মধ্যে সবজি চারা ও বীজ বিতরণ করেন।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি