সিলেট ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর কার্যক্রম শুরু

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১০ জুন ২০২৪, ৭:৪৩ অপরাহ্ণ | আপডেট: ৭ দিন আগে

‘স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ এ স্লোগানে সিলেটে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৮ জুন) সকাল ১০টায় বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে সাত দিনব্যাপী ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি।

উদ্বোধনী অনুষ্ঠানে সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান সহ ভূমি সংশ্লিষ্ট সিলেট জেলার কর্মকর্তা-কর্মচারীরা। পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা ফিতা কেটে বেলুন ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে শুনানিতে আগত সেবাপ্রার্থীদের মিষ্টিমুখ করালেন সহকারী কমিশনার (ভূমি) সিলেট সদর মো. মাহবুবুল ইসলাম।

এসময় সেবাপ্রার্থীরা বেশ আনন্দ বোধ করেন এবং মো. মাহবুবুল ইসলামকে ধন্যবাদ জ্ঞাপন করেন। কোন ধরণের হয়রানি ছাড়াই সেবা প্রদান করা হচ্ছে সিলেট সদর উপজেলা ভূমি অফিসে। সকলকে উদ্দেশ্য করে সহকারী কমিশনার (ভূমি) জানান যে দালালদের কাছে না গিয়ে সরাসরি অফিসে এসে সেবা নিতে অনুরোধ করেন। এছাড়া, ১৬১২২ কল সেন্টার ব্যবহার করে ঘরে বসে বেশ কিছু ভূমিসেবা গ্রহণ করার জন্যও তিনি অনুরোধ জানান।

উল্লেখ্য, ভূমি সেবা সপ্তাহ চলবে আগামী ১৪ জুন পর্যন্ত।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি