সিলেটে শিলার আঘাতে আহত শতাধিক

;
  • প্রকাশিত: ১ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেটের হঠাৎ কালবৈশাখীর সঙ্গে শিলাবৃষ্টি হয়েছে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। রোববার (৩১ মার্চ) রাত সাড়ে ১০টায় হঠাৎ করেই সিলেটে ঝড়ের সঙ্গে শিলাবৃষ্টি হয়। প্রায় ১০মিনিটের শিলাবৃষ্টিতে আহত হয়েছেন শতাধিক লোক।

শিলার আঘাতে আহত হয়ে বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসা নিয়েছেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মেজয় দত্ত।

জানা যায়, রোববার রাতে ঝড়ের সঙ্গে শিলাবৃষ্টি হওয়ায় লণ্ডভণ্ড হয়েছে সিলেটের বেশ কিছু উপজেলা। নগরীর পাশাপাশি উপজেলাগুলোর বিভিন্ন ইউনিয়নে ক্ষতিগ্রস্ত হয়েছে ঘরবাড়ি, ঘরের টিনের চাল, ও যানবাহন। এছাড়া শিলার আঘাতে আহত হয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার লোকজন। এরমধ্যে সিলেটের গোলাপাগঞ্জে ৪০জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে কয়েকজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে সিলেট জেলার ডেপুটি সিভিল সার্জন ডা.জন্মেজয় দত্ত বলেন, রোববার রাতে শিলাবৃষ্টিতে বেশ কয়েকজন আহত হয়ে বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। গতরাতের পর থেকে আজ বিকাল ৩ টা পর্যন্ত এসকল জায়গায় চিকিৎসা নিয়েছেন ১০৫ জন। যারা আহত হয়ে চিকিৎসা নিয়েছেন তাদের মধ্যে গুরুতর আহত কেউই ছিলেন না। তারা সকলেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি