সিলেট জেলা পুলিশের কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা সম্পন্ন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সিলেট জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্যদের অংশগ্রহণে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার ‘গ্র্যান্ড ফিনালে’ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (১ এপ্রিল) সিলেট জেলা পুলিশ লাইন্সে এ আয়োজন সম্পন্ন হয়। গত ২১ মার্চ হতে ২৭ মার্চ ২০২৪ পর্যন্ত সিলেট জেলা পুলিশের পুলিশ লাইন্স ও ১১ টি থানায় বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

বাছাই পর্বে নির্বাচিত সেরা প্রতিযোগিগণ গ্র্যান্ড ফিনালে অংশগ্রহণ করেন। উক্ত প্রতিযোগিতায় ০৩ জন সেরা প্রতিযোগিকে নির্বাচিত করা হয়।

১ম স্থান অধিকার করেন জেলা পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল মোঃ দেলোয়ার হোসেন, ২য় স্থান অধিকার করেন গোয়াইনঘাট থানার কনস্টেবল আলী আহমদ ও ৩য় স্থান অধিকার করেন গোলাপগঞ্জ থানার কনস্টেবল শামছুল ইসলাম। বিজয়ী প্রতিযোগিগণকে সার্টিফিকেট ও পুরষ্কার প্রদান করেন সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আল আজাদ, সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল, সহ-সাধারন সম্পাদক রবা কিরন সিংহ রাজেশ, সাংবাদিক মুহিত চৌধুরী,সিলেট জেলা প্রেস ক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মিঠু দাস জয় প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি