ভারতে ছাদ থেকে পড়ে বাংলাদেশি যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ৭:৫৩ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

ভারতে অবৈধ্য পথে গিয়ে ভবনের ছাদ থেকে পড়ে বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। মারা যাওয়া যুবক বি.বাড়ীয় জেলার নাসিরনগর থানার চাপারতলা গ্রামের আহাদ মিয়ার ছেলে শরিফ আহমদ (২১) বলে পুলিশ নিশ্চিত করে।

বুধবার (২৮ ফেব্রুয়ারী) সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলা চারিকাটা ইউনিয়নের ১৩০১ নম্বার সীমান্ত পিলার এলাকা হতে শরিফ আহমদ নামের ওই যুবকের লাশ উদ্ধার করেছে বিজিবি-পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১৩০১ নম্বার আন্তজার্তীক পিলারের তেলেঙ্গা এলাকায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী বিষয়টি তাৎক্ষনিক ভাবে ইউনিয়ন পরিষদের সদস্য আজির উদ্দিনকে অবহিত করেন। তিনি পুলিশকে জানালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

স্থানীয়দের বরাত দিয়ে জৈন্তাপুর মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, ভারতে অবৈধ্য পথে গিয়ে একটি ভবনের ছাদ থেকে পড়ে শরিফ আহমদ আহত হলে জোয়াই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায় সহকর্মীরা। পরে তার অবস্থা খারাপ হলে সহকর্মীরা তাদের বাড়িতে নেওয়ার পথে রাস্তায় শরিফ আহমদের মৃত্যু হয়।

এদিকে শরিফ আহমদের সহকর্মীরা রাতের আধারে লালাখাল এলাকার তেলেঙ্গা এলাকার ১৩০১ নম্বার সীমান্ত পিলারের পাশে লাশ রেখে পালিয়ে যায়।
জৈন্তাপুর মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি