সিলেটে দুইদিন বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৮:৫৭ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

লাইন-ট্রান্সফরমারের জরুরী মেরামত ও সংরক্ষণ কাজ এবং সিলেট সিটি কর্পোরেশনের রাস্তা প্রশস্থ করণসহ ড্রেন নির্মান কাজের জন্য সিলেট মহানগরের বিভিন্ন এলাকায় শুক্রবার ও শনিবার বিদ্যুৎ থাকবেনা ।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন ও সিলেট-১ এর নির্বাহী প্রকৌশলী মু তানভীর হায়দার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিক্রয় ও বিতরণ বিভাগ-১, বিউবো, সিলেট এর শেখঘাটস্থ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন মহানগরের ৩৩ এলাকায় শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নিয়ন্ত্রনাধীন ১১ কেভি ফিডারের বিতরণ লাইন এবং ট্রান্সফরমারের জরুরী মেরামত ও সংরক্ষণ কাজ এবং সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক রাস্তা প্রশস্থ করণ সহ ড্রেন নির্মান কাজের জন্য শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মহানগরের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকিবে।

যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে, ঘাসিটুলা, মির্জাজাঙ্গাল, শাহজালাল ঘাট, কিনব্রিজ, নবাব রোড ও ওসমানী মেডিক্যাল ফিডারের আওতাধীন সিলেট বিভাগীয় শহরের মির্জাজাঙ্গাল, রামের দিঘীর পাড়, সুরমা মার্কেট, তোপখানা, লালাদিঘীর পাড়, নবাব রোড, ঘাসিটুলা, মজুমদার পাড়া, শামিমাবাদ আ/এ, কানিশাইল, বেতের বাজার, কলাপাড়া, টিকর পাড়া, শেখঘাট, কিনব্রিজ, কাজির বাজার, তেলি হাওড়, তালতলা, মেডিকেল রোড, কাজলশাহ, ভাতালিয়া, কুয়ারপাড়, লামাবাজার, রিকাবী বাজার, মধুশহীদ, মুন্সীপাড়া, সাগরদিঘীর পাড়, মিরের ময়দান, পুলিশ লাইন, বর্ণমালা পয়েন্ট, মনিপুড়ী বস্তি, সুবিদ বাজার (আংশিক) এবং আমজাদ আলী রোড, কালীঘাট, ছড়ারপাড়, মাছিমপুর, মহাজনপট্রি, হকার্স মাকেট, লালদীঘিরপাড়, ডাক বাংলা রোড ও এর আশে-পাশের এলাকাসমূহ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি