কানাইঘাটে সিএনজি চালককে কুপিয়ে হত্যা

কানাইঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৬ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেটের কানাইঘাটে গাছবাড়ী বাজারে মোটর সাইকেলে ধাক্কা লাগায় আলমগীর হোসেন নামে এক সিএনজি অটোরিক্সা চালককে ধারালো চাকু দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গাছবাড়ী বাজারে পল্লীবিদ্যুৎ মোড়ে অবস্থিত সিএনজি স্ট্যান্ডে।

স্থানীয়রা জানান, ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের তিনচটি গ্রামের মৃত আলী আহমদ মিস্ত্রীর বড় ছেলে অটোরিক্সা সিএনজি চালক আলমগীর হোসেন (৩২) এর সিএনজি গাড়ীর সাথে একই ইউনিয়নের আকুনি গ্রামের শাহাব উদ্দিনের ছেলে সাদিক আহমদের মোটর সাইকেলে ধাক্কা লাগে। এ নিয়ে মোটর সাইকেল চালক সাদিক আহমদ ও তার সাথে থাকা কয়েছ নামে আরো এক যুবক উত্তেজিত হয়ে তাদের সাথে থাকা ধারালো চাকু দিয়ে অটোরিক্সা চালক আলমগীরকে এলোপাতাড়ি ভাবে কুপাতে থাকে। এতে ঘটনাস্থলেই আলমগীর হোসেন এর মর্মান্তিক মৃত্যু হয়।

ঘটনার সময় আশপাশ থেকে লোকজন এগিয়ে আসতে দেখে ঘাতকরা মোটরসাইকেল রেখেই পালিয়ে গেলে উত্তেজিন জনতা তাদের মোটরসাইকেলটি পুড়িয়ে দেন। নিহত আলমগীর হোসেনের লাশ উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিএনজি চালক আলমগীর হোসেনকে চাকু দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, হত্যাকান্ডের ঘটনার সংবাদ পেয়ে তিনি সহ কানাইঘাট সার্কেলের এএসপি অলক কান্তি শর্মা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি