গোয়াইনঘাটে ভারতীয় মদসহ চিনি জব্দ

গোয়াইনঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫১ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

সিলেটের গোয়াইনঘাটে পুলিশের বিশেষ অভিযানে ৭৫ বোতল ভারতীয় মেকডুয়েল মদ ও ৫০ কেজি ওজনের ২০ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৯সেপ্টেম্বর)ভোর সারে ৪ টার দিকে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের উপরগ্রাম এলাকা দিয়ে বস্তায় করে নিয়ে যাওয়ার সময় ৭৫ বোতল ভারতীয় মেকডুয়েল মদ জব্দ করা হয়। অপর দিকে রাত সারে ১২ টার সময় হাদারপার বাজারের পাশে পিয়াইন নদীর পাড়ে ৫০ কেজি ওজনের ২০ বস্তা ভারতীয় চিনি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার পুর্বক জব্দ করা হয়।

পলাতক মাদক কারবারী জামিল মিয়া( ২৭) একই ইউনিয়নের উপর গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানায়,গোয়াইনঘাট থানার এস আই এনামুল হাসান ও এএসআই নয়ন রায় সঙ্গীয় ফোর্সসহ রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রুস্তুমপুর ইউপির উপরগ্রাম সাকিনে পৌছাইলে পলাতক আসামি জামিল মিয়া মাথায় করে মদের বস্তা নিয়ে যাওয়ার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাথা থেকে মদের বস্তা মাটিতে ফেলে দৌড়ে পালিয়ে যায়।এ সময় বস্তা থেকে ৭৫ বোতল ভারতীয় মেকডুয়েল মদ জব্দ করা হয়।

অপরদিকে রাত সারে ১২ টার সময় গোয়াইনঘাট থানার এসআই এনামুল হাসান ও এএসআই নয়ন রায় ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপজেলার রুস্তুমপুর ইউপির হাদারপার বাজারের দক্ষিণে পিয়াইন নদীর পাড়ে পরিত্যক্ত অবস্থায় ৫০ কেজি ওজনের ২০বস্তা ভারতীয় চিনি উদ্ধার পুর্বক জব্দ করা হয়।

এ ব্যপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের বিশেষ অভিযানে ৭৫ বোতল ভারতীয় মেকডুয়েল মদ উদ্ধার পুর্বক ও ৫০ কেজি ওজনের ২০ বস্তা ভারতীয় চিনি পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়েছে। এদিকে পলাত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি