নীরব ভোট বিপ্লবে সিলেটে লাঙ্গলের বিজয় হবে : বাবুল

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৪ মে ২০২৩, ১০:২১ অপরাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, নীরব ভোট বিপ্লবের মাধ্যমে লাঙ্গলের বিজয় হবে ইনশাআল্লাহ। তিনি নগরবাসীর কাছে প্রশ্ন রেখে বলেন দুই দশক দেশের দুটি বড় রাজনৈতিক দলের মেয়রদের উন্নয়নের নমুনা আপনারা দেখেছেন। সত্যিকার অর্থে নগরীর কোনো উন্নয়ন হয়েছে কী? শুধুই ছিলো ফাঁকাবুলি। সামান্য বৃষ্টিতে নগরবাসী হাবুডুবু খান। এটাই ছিলো তাদের উন্নয়নের নমুনা। আমি নির্বাচিত হলে এই নগরীকে মাস্টার প্ল্যানের মাধ্যমে নান্দনিক নগরীতে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ।

তিনি বুধবার (২৪ মে) বাদ আছর নগরীর মদিনা মার্কেট পয়েন্টে লাঙ্গল প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির এর সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী।

জাতীয় পার্টি নেতা মামুনুর রশিদ এর পরিচালনায় নির্বাচনী পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর জাপার সাবেক যুগ্ম সম্পাদক মুরাদ আহমদ শাহিন, জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মরতুজা আহমদ চৌধুরী প্রমুখ।

পরে লাঙ্গল প্রতীকের সমর্থনে নগরীর বাগবাড়ি পয়েন্ট, রিকাবীবাজার পয়েন্টে গণসংযোগ ও পৃথক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। এতে লাঙ্গল প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম বাবুল আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে তাকে লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি