ধোপাদিঘী থেকে অপহরণ, নয়াসড়কে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৪ মে ২০২৩, ১২:০০ পূর্বাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

সিলেট নগরীর ধোপাদিঘীর পাড় ওয়াকওয়ে থেকে হাসান আহমদ নামের এক  কলেজ শিক্ষার্থী অপহরণের পর নগরীর নয়াসড়ক থেকে ঐ শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।

হাসান মিরাবাজারের আঁগপাড়া এলাকার ছুনু মিয়ার ছেলে। মঙ্গলবার (২৩ মে) রাত সাড়ে ৮ টায় ধোপাদিঘীর ওয়াকওয়ে এলাকায় এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, জকিগন্জের ছয়ঘরি গ্রামের আব্দুল গনির ছেলে তারিকুল ইসলাম, গোয়াইনঘাটের নয়াগাঁওের ফকরুল ইসলামের ছেলে অমর ফারুক সাদিক, সুনামগঞ্জের হাসন নগরের আব্দুল কালামের ছেলে সাগর আহমদ।

জানা গেছে, অভিযোগ পেয়ে কোতয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) সামছুদ্দিন সালেহ আহমদ চৌধুরীর নির্দেশনায় মাঠে কাজ শুরু করে কোতয়ালী থানা পুলিশের চৌকস দল।

নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে রাত ১০ টায় নয়াসড়ক এলাকা থেকে তিন ছিনতাইকারী আটক করে কোতয়ালী থানা পুলিশ।

বন্দর বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কল্লোল রায়, সোবানীঘাট ফাঁড়ীর ইনচার্জ শামীম আহমদ, টুআইসি এসআই রিপন আহমদ সহ পুলিশে কয়েকটি টিম অভিযান গ্রেফতার করেন।

কোতয়ালী থানাার সহকারী পুলিশ কমিশনার (এসি) সামছুদ্দিন সালেহ আহমদ চৌধুরীর বলেন, আমি ঘটনার খবর পাওয়ার সাথে আমাদের অনেকগুলো টিম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয় তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়। অপহরণেরে দেড় ঘন্টার সাঁড়াশি অভিযানে উদ্ধার করা হয় কিডনাফ হওয়া হাসান আহমদকে। তারা তাদের প্রাথমিক জবানবন্ধীতে বলেছে তাদের উদ্দেশ ছিলো মোবাইক ও টাকা ছিনতাই করা। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি