জৈন্তাপুরে নিজপাট ইউপির নির্বাচনে ৮০ মনোনয়ন পত্র দাখিল

জৈন্তাপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২, ৯:১৮ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ম ধাপে সিলেট বিভাগের একটি মাত্র ইউপিতে ৭ ফেব্রুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে। জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউপির নির্বাচনকে ঘিরে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৮০জন প্রার্থী। চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন এবং সাধারণ সদস্য পদে ৫৮ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অবসর প্রাপ্ত অডিটর মো. আব্দুল মতিন শাহীন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ মনোনতি প্রার্থী মাওলানা আলীম উদ্দিন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সতন্ত্র প্রার্থী সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইন্তাজ আলী, এছাড়া সতন্ত্রপ্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন অবসরপ্রাপ্ত আনসার বিডিপি’র কর্মকর্তা মো. আব্দুল মালিক পাখি, সতন্ত্র প্রার্থী মো. জালাল উদ্দিন লিটন, ইসলাম উদ্দিন, মো. নাজিম উদ্দিন ও জসিম উদ্দিন।

উপজেলা রির্টানিং অফিসার মো. আবুল হাসনাত চৌধুরী জানান, নিজপাট ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্টু ও শান্তিপূর্ন ভাবে সম্পন্ন করতে প্রশাসন কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, নির্বাচনে নিজপাট ইউনিয়নে মোট ভোটার ২১হাজার ৬শত ৭৪জন। তার মধ্যে পুরুষ ১২হাজার ৩৮জন এবং মহিলা ৯হাজার ৬শত ৩৬জন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ