জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২, ৯:৫২ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ৮টায় সিলেট জেলা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে জেলার বিভিন্ন ইউনিট ইনচার্জ, অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সুসজ্জিত মঞ্চ থেকে অভিবাদন গ্রহণ করেন এবং প্যারেড পরিদর্শণ করেন। এ সময় পুলিশ সুপার প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন। প্যারেড পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করে এবং জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সকাল ১০টায় পুলিশ সুপারের সভাপতিত্ত্বে এবং সহকারি পুলিশ সুপার (এসএএফ) শেখ মুত্তাজুল ইসলাম এর সঞ্চালনায় জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার জকিগঞ্জ (সার্কেল) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার গোলাপগঞ্জ (সার্কেল) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোঃ রফিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (ডিএসবি) আনিছুর রহমান খান, সহকারি পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রবাস কুমার সিংহ, সহকারি পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) মোঃ আব্দুল করিমসহ সকল থানার ওসি ও বিভিন্ন ইউনিটের অফিসার-ফোর্সরা।

সভায় জেলার আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে এবং অফিসার ফোর্সের সার্বিক কল্যাণের লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। পাশাপাশি ডিসেম্বর-২০২১ মাসের ভাল কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সদের-কে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পুরষ্কার প্রদান করা হয়। এর মধ্যে শ্রেষ্ঠ সার্কেলের পুরষ্কার গ্রহণ করেন সহকারি পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রবাস কুমার সিংহ, শ্রেষ্ঠ ওসির পুরষ্কার গ্রহণ করেন গোয়াইনঘাট থানার ওসি পরিমল চন্দ্র দেব, ।

বিকেল ২টায় ঘটিকায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্টিত হয়। এতে ডিসেম্বর-২০২১ মাসের জেলার সার্বিক অপরাধ পরিসংখ্যান পর্যালোচনাসহ মামলা তদন্তে সার্বিক অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। পরে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ডিসেম্বর-২০২১ মাসের জেলার সার্বিক আইন-শৃংখলা ভাল থাকায় এবং মামলা তদন্তসহ সার্বিক বিষয়ে উল্লেখযোগ্য অগ্রগতি থাকায় সবাইকে ধন্যবাদ জানান। পাশাপাশি আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবাইকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করতে নির্দেশ দেন পুলিশ সুপার।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ