মা হচ্ছেন পরীমনি

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২২, ৮:২৭ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

মা হচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। সোমবার দুপুরে এমনটাই গণমাধ্যমে জানান এ নায়িকা। শুধু তাই নয়, এদিন ফেসবুকে পরীমনি ও নিজের একটি ছবি শেয়ার করে পরীমনিকে অভিনন্দন জানান অভিনেতা শরিফুল রাজ। সেইসাথে নিজেকেও অভিনন্দন জানান এ নায়ক।

পরীমনি জানান, তার সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’–এর সেটে তারা একে অপরের প্রেমে পড়েন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি।

এ নায়িকা বলেন, ‘কিছুদিন ধরেই বিষয়টি বুঝতে পারছিলাম। এরপর আজ দুপুরে ডাক্তারের কাছে গেলে ডাক্তার আমাদের নিশ্চিত করেন। খবরটি শোনার পর রাজ ও আমি দুজনই কেঁদে ফেলেছি। ডাক্তার আমাকে এখন একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। বাচ্চাকে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। প্রপারলি সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই।’

শরিফুল রাজ জানান, গত বছরের ১১ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ায় গুণীন সিনেমার শুটিংয়ে অংশ নেন পরী ও রাজ। শুটিং চলাকালীন সময়েই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর ১৭ অক্টোবর তারা বিয়ে করেন।

প্রসঙ্গত, অভিনয় জীবন ছাড়া ব্যক্তিজীবন নিয়েও বিতর্কিত নায়িকা পরীমনি। ২০১৬ সালের শুরুর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় পরীমনির সঙ্গে দুজনের বিয়ের খবর। এমনকি বিয়ের ছবি, কাবিননামা ও তালাকনামার ছবিও প্রকাশ পায় ফেসবুকে। ২০১৬ সালের ৩১ জানুয়ারি সকালে একটি ফেসবুক আইডি থেকে কিছু ছবি শেয়ার দিয়ে দাবি করা হয়, পরীমনি ইসমাইল নামের একজনের স্ত্রী।

কিছুদিন পরেই ফেসবুকে পাওয়া যায় সৌরভ কবীর নামের আরও একজনের সঙ্গে তার বিয়ের কাবিননামা এবং কিছু ঘনিষ্ঠ ছবি। ছবিতে অভিষেক হওয়ার ঠিক আগের দুই বছর অর্থাৎ নাটকে অভিনয় করার সময় সেতু নামের এক ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তারা দুই বছর সংসারও করেছিলেন।

২০১৭ সালে তামিম হাসান নামের এক সাংবাদিকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা জানা যায়। বাগদানও হয়েছিল। তামিমকে নিয়ে প্রকাশ্যে বিভিন্ন দেশে ঘুরতেও গিয়েছেন পরী। দুই বছর প্রেমের পর ২০১৯ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। সর্বশেষ অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের ঘটনার দিনও তার সঙ্গে তামিমের উপস্থিতি দেখা গেছে।

এরপর ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি। কিন্তু সে বিয়েও ৫ মাসের মাথায় ভেঙে যায়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ