বিএসপিএ-মাহা অভ্যন্তরীণ ক্রীড়ার পুরষ্কার বিতরণ

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২২, ৮:১৫ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: নিশারুল আরিফ বলেছেন, ক্রিকেটের জোয়ারে দেশের ঐতিহ্যবাহী খেলাগুলো বিলুপ্তপ্রায়। ক্রিকেটের মতো সেই খেলাগুলোকেও মূলধারায় ফিরিয়ে আনতে হবে। আর সেই হারিয়ে যাওয়া খেলাগুলোকে ফিরিয়ে আনতে লেখনির মাধ্যমে ক্রীড়া সাংবাদিকদেরই মূল ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, ক্রিকেটার এবাদত, রাহিসহ অনেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সিলেটের প্রতিনিধিত্ব করছে, যা প্রশংসনীয়। এই ধারা অব্যাহত রাখতে হলে ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, যেকোন খেলোয়াড়ের ভালো পারফরমেন্সে অতি মাত্রায় লেখালেখি না করে পেশাদারী মনোভাব বজায় রাখতে হবে। এতে তাঁর এগিয়ে যাওয়ার পথ আরো মসৃন হবে।

পুলিশ কমিশনার বৃহস্পতিবার (৬ জানুয়ারী) বিএসপিএ-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন। বিএসপিএ সিলেটের সভাপতি মান্না চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফের নির্বাহী সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম, বিয়ানীবাজার পৌর মেয়র মো: আব্দুস শুকুর ও সময় টেলিভিশনের ব্যুরো প্রধান ইকরামুল কবীর, কোতয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) শামসুদ্দিন সালেহ আহমদ চৌধুরী।

মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, সিলেটের গ্রাম গ্রামান্তরে অফুরন্ত ক্রীড়া সম্ভাবনা থাকলেও পৃষ্ঠপোষকতার অভাবে তাঁর যথাযথ বিকাশ হচ্ছেনা। তাই ক্রীড়ার উন্নয়নে সবাইকেই ত্যাগের নোভাব নিয়ে আসতে হবে।

বিয়ানীবাজার পৌর মেয়র মো: আব্দুস শুকুর সিলেটের ক্রীড়া সাংবাদিকতা ও ক্রীড়াঙ্গনের উন্নয়নে বিএসপিএ সিলেটের অবদান ইর্ষণীয়।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বিএসপিএ সিলেটের সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী। বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের বর্ণিল এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইন্ডেপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান ও বিএসপিএ সদস্য মঞ্জুর আহমদ, ক্রীড়া ধারাভাষ্যকার ও বিএসপিএ সদস্য মাসুম আহমদ, সিলেট ট্যুরিজম ক্লাবের সভাপতি হুমায়ুন কবীর লিটন, বিএসপিএ সিলেটের কোষাধ্যক্ষ মো: অলিউর রহমান, সাবেক কোষাধ্যক্ষ ও নির্বাহী সদস্য হাসান মো: শামীম।

উপস্থিত ছিলেন, স্পাইস টেলিভিশনের ব্যুরো প্রধান ও বিএসপিএ সদস্য গুলজার আহমদ, আন্তর্জাতিক উশু কোচ আনোয়ার হোসেন, বিএসপিএ সিলেটের যুগ্ন সম্পাদক মিজান আহমদ চৌধুরী, নির্বাহী সদস্য মো: মিজানুর রহমান, সদস্য এস.এইচ মিলাদ, মোহাম্মদ আফজাল প্রমুখ।

শেষে বিএসপিএ-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ৭টি ইভেন্টের ১৫ বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ