যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক;
  • প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১, ৯:২১ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। সোমবার (২৭ ডিসেম্বর) দেশটির কলোরাডো অঙ্গরাজ্যের বিভিন্ন স্থানে এক বন্দুকধারী এ হামালা চালায়। তবে মার্কিন পুলিশের গুলিতে ওই হামলাকারীও নিহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

পুলিশ গভীর রাতে এক সংবাদ সম্মেলনে জানায়, স্থানীয় সময় বিকেল পাঁচটার দিকে অঙ্গরাজ্যটির ডেনভার ও লেকউড শহরের অন্তত চারটি স্থানে ওই বন্দুকধারী হামলা চালায়।

হামলাকারীর গুলিতে ডেনভারের প্রথম স্থানে দুই নারীসহ তিনজন নিহত ও একজন পুরুষ আহত হন। তারপর হামলাকারী লেকউডে যান। সেখানে তিনি নৃশংস হামলা চালিয়ে আরও একজনকে হত্যা করেন। সেখানেও আহত হয় একজন।

এরপর ওই হামলাকারী আরেক এলাকায় চলে যান। লেকউড পুলিশের মুখপাত্র জন রোমেরো বলেন, আমাদের এজেন্টদের সঙ্গে ওই হামলাকারীর গুলি বিনিময় হয় ও হামলাকারী নিহত হয়। ঘটনাস্থলে আমাদের একজন পুলিশ কর্মকর্তা আহত হন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

যুক্তরাষ্ট্রে প্রায়ই এ ধরনের হামলার ঘটনা ঘটে। বন্দুকধারীদের গুলিতে প্রাণ হারাতে হয় নিরীহ মানুষকে। তাই দেশটির অস্ত্র আইন নিয়েও চলছে ব্যাপক আলোচনা সমালোচন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ