পরাজয় মেনে নিলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২১, ৯:৩১ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

টালিউডের জনপ্রিয় দুই তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও শুভশ্রী গাঙ্গুলি। পর্দার বাইরে ব্যক্তিজীবনেও তাদের বেশ সখ্যতা। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে নিয়ে খুনসুটি করতেও দেখা যায় তাদের।

এবার ব্যতিক্রম চ্যালেঞ্জে শামিল হলেন দুই বন্ধু। সেটা হলো ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ। শুভশ্রী ৩০ সেকেন্ডে ৯টি ফুচকা খেয়েছেন। এবার শ্রাবন্তীর পালা।

জানা যায়, রেড এফএমের আরজে প্রবীন এই চ্যালেঞ্জের সূচনা করেছেন। তিনি ৩০ সেকেন্ডে ১২টি ফুচকা খেয়ে চ্যালেঞ্জ ছুঁড়েছেন শুভশ্রীকে। সেটা গ্রহণ করে শুভশ্রীও বসে পড়েন ফুচকার প্লেট নিয়ে। কিন্তু তিনি অনেক কষ্টে ৯টি ফুচকা খেতে সক্ষম হন। এরপর তিনি চ্যালেঞ্জ ছোঁড়েন শ্রাবন্তীকে।

শুভশ্রী বলেন, ‘আমি ভেবেছিলাম অনেকগুলো ফুচকা খেতে পারব। কিন্তু আরজে প্রবীনকে হারাতে পারবে একজনই, সেটা হচ্ছে শ্রাবন্তী। প্লিজ আমার মান রাখিস ভাই।’

সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর সেই পোস্টে যুদ্ধে নামার আগেই পরাজয় বরণ করে নিয়েছেন শ্রাবন্তী। তিনি শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, ‘আমি তোমার মতো দ্রুত খেতে পারব না।’

যেহেতু চ্যালেঞ্জ, সেহেতু শ্রাবন্তী সেটা গ্রহণ করতেই পারেন। তাই ভক্তরা অপেক্ষায় আছে, কবে তিনি ফুচকা খাওয়ার ভিডিও দেবেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ