শাবি’র প্রাক্তন শিক্ষার্থীদের অ্যালামনাই এজিএম সম্পন্ন: সভাপতি মুনিম, সম্পাদক ধ্রুবজ্যোতি

শ্রীমঙ্গল প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২১, ৯:০৬ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন কর্তৃক চতুর্থ বার্ষিক সাধারণ সভা ‘২১ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) শ্রীমঙ্গলস্থ গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গল্ফ – এ দিনব্যাপী অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি চৌধুরী মোহম্মদ রিয়াজ্জুজামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আশরাফুল ফেরদৌস চৌধুরী। তিনি সভার প্রথমার্ধে বিগত বছরের এসোসিয়েশনের সার্বিক কার্যক্রম উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্কুল অব ম্যানেজমেন্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশন এর ডীন প্রফেসর ড. মোঃ খায়রুল ইসলাম। এরপর অ্যানুয়াল রিপোর্টের মোড়ক উন্মোচন করেন, বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ফরিদ উদ্দীন আহমেদ এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশন সংবিধানের মোড়ক উন্মোচন করে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম। এসোসিয়েশনের গঠিত

নির্বাচন কমিশন কর্তৃক প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে মোঃ মুনিম আহমদকে সভাপতি ও ধ্রুব জ্যোতি চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত ঘোষণা করেন। একই সাথে কমিশন অন্যান্য পদের নির্বাচিতদের নাম প্রকাশ করা হয়।

জমকালো এ আয়োজনে পূর্ববর্তী কমিটি সমূহের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভাগের বিভিন্ন ব্যাচের শতাধিক প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। মধ্যান্ন ভোজ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে এসোসিয়েশন এর সদস্যরা সঙ্গীত পরিবেশন করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ