সিলেটে বিদ্যুৎ সরবরাহ বন্ধের সিদ্ধান্ত বাতিল

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১, ৮:২২ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব ঘোষিত বিদ্যুৎ সরবরাহের সিদ্ধান্ত বাতিল করা হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) সকালে বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী এ সিদ্ধান্তের বিষয় নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তৃতীয় ধাপের নির্বাচনকে কেন্দ্র করে শনিবার (২৭ নভেম্বর) থেকে সোমবার (২৯ নভেম্বর) পর্যন্ত নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য ২৩ নভেম্বর জারিকৃত বিদ্যুৎ বন্ধের সিদ্ধান্ত বাতিল করা হয়েছে।

যে সব এলাকায় নিরবিচ্ছন্ন শনিবার বিদ্যুৎ সরবরাহ থাকবে, আম্বরখানা উপকেন্দ্রের আওতাধীন ইলেকট্রিক সাপ্লাই, রায় হুসেন গলি, বড় বাজার, দারুস সালাম মাদরাসা রোড, খাসদবির, মজুমদারি, চৌকিদেখি, সৈয়দ মুগনী, বাঁশ বাড়ি, বাদাম বাগিচা, লেচু বাগান, পীর মহল্লা (পূর্ব ও পশ্চিম), হাউজিং এস্টেট, জালালাবাদ আ/এ, আম্বরখানা, ঘূর্ণি আ/এ, দরগাহ মহল্লা, চৌহাট্টা, জিন্দাবাজার, বন্দরবাজার, পুরানলেন, জল্লারপাড়, স্টেডিয়াম মার্কেট, মিয়া ফাজিলচিস্ত, সুবিদবাজারম বনকলাপাড়া, শাহী ঈদগাহ, কাজিটুলা, মীরবক্সটুলা, লাক্কাতুরা বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা, মালনি ছড়া, আবাদানি, বড়শালা, ক্যাডেট কলেজ, মংলীর পাড়, কাকুয়ার পাড়, লালবাগ, বিমানবন্দর, ছালেহপুর, ধুপাগুল, রঙ্গীটিলা, ছালিয়া, সালুটিকঘাটসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ