জকিগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

জকিগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১, ৬:৪৮ অপরাহ্ণ | আপডেট: ৪ দিন আগে

সিলেটের জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফয়জুর রহমান চৌধুরী নামের এক বৃদ্ধের মৃত্যু ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় তার ছেলে বেলাল আহমদকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২২ নভ্ম্বের) বিকেল আড়াইটার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের থানাবাজার ফলাহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাক চালক তাৎক্ষণিক পালিয়ে গেছে।

নিহত ফয়জুর রহমান চৌধুরী (৭০) বারঠাকুরী ইউপির মিনাপাড়া গ্রামের বাসিন্দা ও গুরত্বর আহত বেলাল আহমদ (২৭) তার ছেলে। জকিগঞ্জ থানার ওসি তদন্ত সুমন চন্দ্র সরকার।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার আড়াইটার দিকে ফয়জুর রহমান চৌধুরীকে নিয়ে তার ছেলে বেলাল আহমদ মোটরসাইকেল ড্রাইভিং করে জকিগঞ্জ শহরের দিকে আসার পথে থানাবাজার ফলাহাট এলাকায় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা উভয় গুরত্বর আহত হন। স্থানীয়রা পিতা-পুত্রকে দ্রুত উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান। পরে কর্মরত চিকিৎসক ফয়জুর রহমান চৌধুরীকে মৃত ঘোষণা করেন এবং বেলাল আহমদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী জানান, পথিমধ্যে হয়তো ফয়জুর রহমানের মৃত্যু হয়েছে। তার ছেলের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত বৃদ্ধের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জকিগঞ্জ থানার ওসি তদন্ত সুমন চন্দ্র সরকার বলেন, নিহত বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য থানায় নেয়া হয়েছে। ঘাতক ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি পুলিশ আটক করেছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ