গোয়াইনঘাটে গ্রাম পুলিশদের মাঝে সাইকেল বিতরণ

গোয়াইনঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১, ৭:৩৬ অপরাহ্ণ | আপডেট: ৪ দিন আগে

সামাজিক প্রতিবন্ধী পুনর্বাসন ও সাহায্যকেন্দ্র, সিলেট জেলা প্রশাসন কর্তৃক প্রদত্ত উপজেলার ১০ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ ও জেলা প্রশাসকের বরাদ্দ হতে উপজেলার ৭৮ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল প্রদান করা হয়।

সিলেটের গোয়াইনঘাট উপজেলাধীন ১০টি ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশ/ মহাল্লাদার ও প্রতিবন্ধীদের মধ্যে সিলেট জেলা প্রশাসন কর্তৃক প্রদত্ত গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসনিক ভবন প্রাঙ্গণে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

গ্রাম তথা একটি ইউনিয়নের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিশুদের জন্ম নিবন্ধন নিশ্চিত করাসহ নানা প্রয়োজনে গ্রাম পুলিশদের কাজে লাগাতে এসব বাইসাইকেল বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে ৭০জন গ্রাম পুলিশ (পুরুষ) ৮জন গ্রাম পুলিশ (মহিলা) মধ্যে বাইসাইকেল এবং ১০জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিলেট জেলা প্রসাশক, এম কাজী এমদাদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, চেয়ারম্যান, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, গোয়াইনঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব, ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েস সহ আরো অনেকে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ