সেলফি ব্রিজে টিকটক করতে গিয়ে নদীতে পড়ে কিশোর নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১, ৮:০৭ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

নগরীর ‘সেলফি ব্রিজ’র (কাজিরবাজার সেতু) টিকটক করতে গিয়ে রেলিং থেকে সুরমা নদীতে পড়ে এক কিশোর নিখোঁজ হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। তবে সন্ধ্যা পর্যন্ত তার নাম-ঠিকানা কিছু জানা যায়নি।

এ বিষয়ে পুলিশও কিছু বলতে পারছে না। তবে স্থানীয়দের খবরের ভিত্তিতে ফায়ার সার্ভিসের একটি ডুুবুরি দল এসে সন্ধ্যা পর্যন্ত ঘটনাস্থল থেকে দুপাশে প্রায় দু কিলোমিটার জায়গা খুঁজেও কিশোরকে উদ্ধার করতে পারেনি বা লাশের সন্ধান পায়নি। রোববার সকালে আবার তারা সন্ধান চালাবে।

এদিকে, স্থানীয়রা বলেন, শনিবার বেলা ২টার দিকে কাজিরবাজার সেতুর উপরে রেলিংয়ে ওঠে একদল শিশু-কিশোর টিকটক করছিলো। এসময় এক কিশোর নদীতে পড়ে গিয়ে মুহুর্তে তলিয়ে যায়। স্থানীয়রা তৎক্ষণাৎ ফায়ার সার্ভিসকে খবর দিলে ইনচার্জ শফিকুল ইসলামের নেতৃত্বে একদল ডুবুরি সন্ধ্যা পর্যন্ত খুঁজেও নিখোঁজ কিশোরের সন্ধান পায়নি।

এ বিষয়ে সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ডিউটি অফিসার ‘ফায়ার ফাইটার’ আশরাফুল ইসলাম  বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে আমাদের একটি ডুবুরি টিম বেলা আড়াইটা থেকে সন্ধ্যা পর্যন্ত খুঁজেও ওই কিশোরের সন্ধান পায়নি। কাল (রবিবার) সকালে আবারও উদ্ধারচেষ্টা চালানো হবে।

ওই কিশোরের নাম-ঠিকানা বা ওর সম্পর্কে কিছুই জানা যায়নি বলে জানান আশরাফুল ইসলাম।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, সন্ধ্যার দিকে খবর শুনে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছি। তারপর আমি নিজে গিয়েছি। কেউ কোনো তথ্য আমাদের দিতে পারেনি। নিখোঁজ হওয়ার পরিবার থেকে কেউ আমাদের জানায়নি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ