বিশ্বনাথে রাস্তায় মিললো যুবককে লাশ উদ্ধার, আটক ১

বিশ্বনাথ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১, ৮:০০ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

সিলেটের বিশ্বনাথে এনামুল হক (৩৫) নামের এক যুবকের রক্তাক্ত লাশ রাস্তা থেকে উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের বাউসী গ্রামের ইসাক আলীর ছেলে।

বুধবার (১৭ নভেম্বর) সকালে ওই যুবকের নিজ বাড়ির সামনের সড়ক থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আলমগীর নামের এক যুবককে পুলিশ আটক করেছে।

পুলিশের প্রাথমিক ধারণা, মঙ্গলবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রাখা হয়।

নিহতের ছোট ভাই নাজমুল হক জানান, এনামুল হক পেশায় গাড়িচালক ছিলেন। তবে দীর্ঘদিন ধরে কর্মহীন হয়ে তিনি বাড়িতে বসবাস করছিলেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। বুধবার ভোরে বাড়ির এক গজের মধ্যে মূল সড়কে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়।

স্থানীয় একটি সূত্র জানায়, অনেকদিন ধরে কর্মহীন থাকায় মাদকের সাথে জড়িয়ে পড়েছিলেন এনামুল। তিনি ইয়াবা সেবন ও বিক্রির সাথে জড়িত ছিলেন বলে এলাকায় গুঞ্জন রয়েছে।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, লাশের মাথা ও মুখে আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমরা শুনেছি নিহত যুবক ইয়াবা সেবন ও বিক্রির সাথে জড়িত ছিলেন। পুলিশ এই হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটন করতে ইতোমধ্যে কাজ শুরু করেছে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ