শ্রীমঙ্গলে নৌকা পেলেন মনসুরুল

শ্রীমঙ্গল প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১, ৯:১২ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সৈয়দ মনসুরুল হক। তিনি মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীমঙ্গল দ্বারিকাপাল মহিলা কলেজের অধ্যক্ষ।

গতকাল বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

শুক্রবার (২২ অক্টোবর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার বিষয়টি চূড়ান্ত করা হয়।

মনসুরুল হক ছাড়াও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম খান, সদস্য মো. কদর আলী, কামরুজামান জুয়েল ও রুমন আহম্মেদ দলীয় মনোনয়ন চেয়ে উপজেলা আওয়ামী লীগের নিকট আবেদন করেছিলেন বলে জানিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে- এই পৌরসভায় মোট ভোটার ২০ হাজার ৯৪ জন। নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ ২ নভেম্বর, যাচাই বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর, প্রতীক বরাদ্ধ ১২ নভেম্বর।

আইনি জটিলতার কারণে দীর্ঘ ১০ বছর পর আগামী ২৮ নভেম্বর শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে করা হবে।

এর আগে ২০১১ সালের ১৮ জানুয়ারি এই পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ