গোয়াইনঘাটে ২০ পলাতক আসামি গ্রেপ্তার

গোয়াইনঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১, ৮:৪৪ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

সিলেটের গোয়াইনঘাটে পুলিশের পৃথক অভিযানে ওয়ারেন্টভুক্ত ২০জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে এসব ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে গোয়াইনঘাট থানা পুলিশ পৃথক তিনটি টিম গঠন করে থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বিভিন্ন জিআর ও সিআর মামলার ওয়ারেন্টভুক্ত ২০জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিন পান্তমাই গ্রামের মুশকত আলী, আবু তাহের, হবি মিয়া, জমির উদ্দিন, আলীরগাঁও ইউনিয়নের বার্কিপুর গ্রামের মো. নিজাম, রাউতগ্রামের আব্দুস সালাম, বাবনাগ্রামের মানিক মিয়া, বদরুল ইসলাম, পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণপ্রতাপপুর গ্রামের বোরহান উদ্দিন, সুহেল মিয়া, জাহেনারা বেগম, রুজিনা বেগম, পূর্ব জাফলং ইউনিয়নের লাখেরপাড় গ্রামের কাওসার, বিল্লাল, আব্দুল হান্নান, ইসমাইল আলী, ছৈলাখেল ৮ম খন্ড, আব্দুর রব, সেলিম আহমদ ও আব্দুল করিম।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, গোয়াইনঘাট থানায় ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেপ্তারে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক ৩টি টিম ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের ৩টি টিমের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২০জন আসামি গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ