বড়লেখায় এসিল্যান্ড পরিচয় দিয়ে ব্যবসায়ীদের কাছে টাকা দাবি

বড়লেখা প্রতিনিধি;
  • প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১, ১১:৫৯ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

মৌলভীবাজারের বড়লেখায় এসিল্যান্ড (ভুয়া) পরিচয় দিয়ে মোবাইলকোর্টের ভয়ভীতি দেখিয়ে একটি প্রতারক চক্র ব্যবসায়ীদের কাছে মুঠোফোনে টাকা দাবি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে বুধবার (২০ অক্টোবর) রাতে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়ে ‘এসিল্যান্ড বড়লেখা’ ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস শেয়ার দিয়েছেন।

এতে বলা হয়েছে, ‘ইদানীং মোবাইলে বড়লেখার এসিল্যান্ডের পরিচয় দিয়ে কিছু প্রতারক মোবাইলকোর্টের মিথ্যা ভয়ভীতি প্রদর্শন করে বড়লেখার ব্যবসায়ীদের এই ০১৬১০৪৭০৫৮৮ মোবাইল নাম্বার হতে বিকাশে টাকা চেয়ে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। এই ভুয়া পরিচয়ধারী প্রতারক হতে সকলে সচেতন/সতর্ক থাকুন। বি.দ্র. কাউকে পূর্ব থেকে অবহিত করে কখনো মোবাইল কোর্ট পরিচালনা করা হয় না। তাই এধরনের প্রতারণামূলক ফোন কল পেলে বিভ্রান্ত না হয়ে নিকটস্থ থানায় অভিযোগ করুন কিংবা আমাদেরকে অবহিত করুন।’

এব্যাপারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন বৃহস্পতিবার বিকেলে বলেন, বড়লেখার কয়েকজন ব্যবসায়ীকে এসিল্যান্ডের (ভুয়া) পরিচয় দিয়ে কিছু প্রতারক মোবাইল কোর্টের মিথ্যা ভয়ভীতি প্রদর্শন করে বিকাশে টাকা চেয়েছে বলে তারা অভিযোগ করেছেন। বিষয়টি অবগত হয়ে সবাইকে সতর্ক থাকতে ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করেছি। সম্ভবত কেউ প্রতারিত হয়নি। আমরা সবাইকে সতর্ক থাকতে বলেছি। ইউএনও স্যারকে বিষয়টি জানিয়েছি। তিনি (ইউএনও) বিষয়টি তদন্তপূর্বক থানার ওসিকে ব্যবস্থাগ্রহণ করতে বলেছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ