জৈন্তাপুরে সূচনা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনী সভা

জৈন্তাপুর প্রতিনিধি ;
  • প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ৮:২৫ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের সূচনা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনী সভা অনুষ্ঠিত হয়।

১২ অক্টোবর দুপুরে চিকনাগুল ইউনিয়নের পরিষদ মিলনায়াতনে সূচনা প্রকল্পের জিসিডিও শামছুন্নাহার কনা’র পরিচালনায় সভাপতিত্ব করেন উপজেলা প্রকল্প সমন্বয়কারী আবুবকর শিকদার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিকনাগুল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আমিনুর রশীদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিকনাগুল ইউপি’র সচিব আব্দুল কাইয়ুম, উপজেলা সহকারী কৃষি কর্মকতা ভানু চন্দ্র নাথ, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সুনীল চন্দ্র নাথ, পরিবার পরিকল্পনা পরিদর্শক জসীম উদ্দিন, ইউনিয়ন লাইভস্টোক ফিল্ড ফ্যাসিলিটেটর জামাল উদ্দিন সহ ইউপি সদস্যবৃন্দ।

উপজেলা সমন্বয়কারী আবুবকর শিকদার সভার শুরুতে সূচনা প্রকল্প থেকে উপকারভোগী পর্যায়ে যে সকল সহযোগিতা প্রদান করা হয়েছে তার সচিত্র প্রতিবেদন পেশ করেন এছাড়া একটি কপি চেয়ারম্যান বরাবর হস্তান্তর করেন।

চিকনাগুল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আমিনুর রশীদ প্রধান অতিথির বক্তব্যে বলেন- সূচনা প্রকল্প কাছে চিকনাগুল ইউনিয়নবাসী কৃতজ্ঞ। কেন না সূচনা প্রকল্পের মাধ্যমে উপকারভোগীরা বিভিন্নভাবে উপকৃত হয়েছেন, এছাড়া প্রশিক্ষণ, হাস-মুরগী, ছাগল-ভেড়া, মুদি দোকান, সেলাই মেশিন, কাপড় ব্যবসা প্রদান করেছে।

এসময় করোনাকালীন সময়ে ৩০৫ জন উপকারভোগীকে ৪ হাজার টাকা মূল্যের উপকরণ প্রদান করা হয়। তাছাড়াও ১ হাজার ৫ শত টাকা করে বিকাশ প্রদান করা হয়। চেয়ারম্যানের পক্ষ থেকে সূচনা প্রকল্পকে ধন্যবাদ পত্র প্রদান করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ