আওয়ামী লীগ সরকার সম্প্রীতি বান্ধব সরকার : ডন

সুনামগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ৮:২১ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ (ডন) বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, এ সরকার সম্প্রীতি বান্ধব সরকার। এ সরকার ক্ষমতায় আসার পর জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এখন উন্নত দেশে পরিনত হচ্ছে, তরুণ ও যুবকদের কর্মদক্ষতা বর্তমানে বিশাল প্রয়োজন, দেশ এগিয়ে নিতে তাদের কোন বিকল্প নেই। তাই আমাদের শিক্ষায় শিক্ষিত হতে হবে, একটি শিক্ষিত জাতিই উন্নত রাষ্ট্র গঠন সম্ভব।

তিনি আরও বলেন, এ সরকার উন্নয়ন বান্ধব সরকার, সাধারণ মানুষের জীবন মান উন্নয়নে এ সরকার কাজ করবে, আপনাদের আশ্রমের অবকাঠামো উন্নয়নে যা প্রয়োজন আপনারা একটি তালিকা করুক, আমি আপনাদের পাশে আছি। এই আশ্রমটি সুনামগঞ্জের একটি গুরুত্বপূর্ণ উপাসনালয় তাই এটির স্মৃতি রক্ষায় সরকার এগিয়ে আসবে।

মঙ্গলবার সকালে সুনামগঞ্জ পৌর শহরের রামকৃষ্ণ আশ্রমে নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় ও শারদীয় দূর্গা পূজার মণ্ডব পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

আশ্রম পরিচালনা কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কান্তি দে’র সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দাদ চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমেদ, সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিমান রায়, সাধারণ সম্পাদক বিমল বণিক, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, সাবেক সহ সভাপতি দেওয়ান জিসান এনায়েত রেজা,সাবেক সাংগঠনিক সম্পাদক বরুণ কান্তি দে প্রমুখ।

পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ (ডন) সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের নবনিযুক্ত জিপি, পিপি ও এপিপিদের সাথে মমতবিনিময় করেন তিনি। বিকেলে ডলুরা শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ