শ্রীমঙ্গলে নৌকার প্রচারণায় জাহাঙ্গীর কবির নানক

শ্রীমঙ্গল প্রতিনিধি;
  • প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১, ১০:০৩ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামীলীগ গণ মানুষের দল। মানুষের জন্য কাজ করে ভোট চায়। আর সেই ভোটে নৌকা বিজয়ী হয়। স্বাধীনতার পর থেকে এ অঞ্চলের মানুষ আওয়ামীলীগকে ভোট দিয়ে আসছে। এজন্য বাংলাদেশ আওয়ামী লীগ এখানকার মানুষের প্রতি কৃতজ্ঞ। এবারও সেই দাবী নিয়ে আপনাদের কাছে নৌকার জন্য ভোট চাইতে এসেছি।

তিনি আগামী ৭ তারিখে আবারও একবার নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর আওয়ামীগের সাথে থাকার আহবান জানান।

মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেলে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্টেশন সড়কে শ্রীমঙ্গলের উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভানু লাল রায়ের সমর্থনে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন৷

তিনি বলেন, ‘আমি উন্নয়নের ফিরিস্তি দিতে আসি নাই, দেশে এখন প্রচুর ষড়যন্ত্র চলছে সব কিছু উপেক্ষা করে, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। যারা আওয়ামীলীগ এর ভিতরে থেকে আওয়ামীলীগের সীদ্ধান্ত মানবেন না তারা আর কখনও দলে ফিরতে পারবেন না’। তিনি দাবী করেন, ‘সরকার চা শ্রমিকদের ঘরে শতভাগ বিদ্যুৎ পৌঁছে দিয়েছে, এলাকায় সরকারি স্কুল করে দিয়েছে, শ্রমিকদের বিভিন্ন প্রকারের ভাতা দিয়েছে এসব কিছুর বিনিময়ে নৌকা মার্কায় ভোট চাই’।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব এর সভাপতিত্বে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগ, মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মো.মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো.ফজলুর রহমান ফজলু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. রাধাপদ দেব সজল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ইউসুফ আলী, সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল প্রমুখ।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ